২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৮ শাবান ১৪৪৫
`

গরু চরাতে গিয়ে দেখতে পেল হাত-পা বাঁধা লাশ

গরু চরাতে গিয়ে দেখল হাত-পা বাঁধা লাশ - ছবি : নয়া দিগন্ত

শিল্পাঞ্চল আশুলিয়ায় একটি মাঠ থেকে আতিয়ার রহমান (৫০) নামের এক প্রাইভেটকারচালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ মার্চ) সকালে আশুলিয়ার জামগড়া রূপায়ন মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আতিয়ার রহমান রংপুর সদরের উত্তর খলেয়ার হাজিপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। তিনি আশুলিয়ার জামগড়া এলাকায় জমি কিনেন। সেখানে বাড়ি করে প্রাইভেটকার চালাতেন তিনি।

স্থানীয়রা জানান, আতিয়ার রহমান মঙ্গলবার রাতে গাড়ি চালানোর কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। সকালে রূপায়ন মাঠে স্থানীয় এক ব্যক্তি গরু চরাতে গেলে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো: মোমেনুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যালে পাঠানো হয়েছে। নিহতের হাত ও পা বাঁধা ছিল। তার শরীরে গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধারের সময় তার পকেটে থাকা জাতীয় পরিচয় পত্র থেকে পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement