২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩০, ১৪ জিলহজ ১৪৪৫
`

মুকসুদপুরে ভুয়া ডাক্তার গ্রেফতার

মুকসুদপুরে ভুয়া ডাক্তার গ্রেফতার। - ছবি : নয়া দিগন্ত

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় আলাউদ্দিন ওরফে ডা: মো: আশরাফ উদ্দিন নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করে এক বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর ১টার দিকে মুকসুদপুর সদরের জিম ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে গ্রেফতার করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভুমি) অমিত কুমার সাহার নেতৃত্বে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ কার্যক্রম প্রতিরোধে এ অভিযান পরিচালনা করা হয়। আলাউদ্দিন দীর্ঘ দিন ধরে হৃদরোগ, ডায়াবেটিস ও মেডিসিন বিষয়ে বিশেষজ্ঞ পরিচয় দিয়ে ওই ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে আসছিলেন। ভ্রাম্যমাণ আদালত তার কাগজপত্র দেখতে চাইলে তিনি বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হন। বাংলাদেশ মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল আইন-২০১০-এর পরিপন্থী কাজ করায় তাকে এক বছরের কারাদণ্ড দেয়া হয়। তিনি বরিশাল সদর উপজেলার বাবুগঞ্জ গ্রামের হারুন অর রশিদের ছেলে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রায়হান ইসলাম শোভন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
প্রতিরক্ষা ব্যয়ের লক্ষ্যে পৌঁছালো ২৩টি ন্যাটো সদস্য রাষ্ট্র ফকিরাপুলে দরজা ভেঙে ২ যুবকের লাশ উদ্ধার কুষ্টিয়ার কুমারখালীতে পদ্মায় ডুবে যাওয়া কিশোরের লাশ ৭ ঘণ্টা পর উদ্ধার মাগুরায় ২ দলে সংঘর্ষ, নিহত-১, আহত-২০ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২১-২২ জুনের রাষ্ট্রীয় সফরসূচির আনুষ্ঠানিক ঘোষণা ভারতের মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বউ নিয়ে বাড়ি ফিরলেন হোসেনপুরের রাজিব রুশ নিয়ন্ত্রণাধীন এলাকা থেকে পরিবারের সাথে ১০ শিশু ফিরেছে ইউক্রেনে কুড়িগ্রামে বিপৎসীমার উপরে বইছে ১৬ নদীর পানি ‘মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা গুলি চালাবে বাংলাদেশ’ এ বার্তার অর্থ কী রেমিট্যান্স বাড়ায় দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ১৯.৫৩ বিলিয়ন ডলার চট্টগ্রামে ঝুঁকিপূর্ণ পাহাড় ছাড়তে বিদ্যুৎ-পানি-গ্যাস সংযোগ বিচ্ছিন্নের সিদ্ধান্ত

সকল