১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

টঙ্গীতে পোশাক শ্রমিককে প্রকাশ্যে কুপিয়েছে কিশোর গ্যাং

টঙ্গীতে পোশাক শ্রমিককে প্রকাশ্যে কুপিয়েছে কিশোর গ্যাং। - প্রতীকী ছবি

টঙ্গীতে মাদককারবারি কিশোর গ্যাং প্রকাশ্য চাইনিজ চাপাতি দিয়ে পোশাক শ্রমিককে কুপিয়েছে। গুরুতর আহত পোশাক শ্রমিক রবিউল ইসলাম রনিকে (২৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকদের উদ্ধৃতি দিয়ে স্বজনরা জানিয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) দুপুরে গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানার বড় দেওড়া আদর্শ পাড়ায় এ ঘটনা ঘটে।

সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে স্থানীয়রা খাঁ পাড়া সড়ক (থানা রোড) অবরোধ করে।

স্থানীয়রা জানায়, সম্প্রতি স্থানীয় সিজন ড্রেস নামক পোশাক কারখানার শ্রমিক রবিউল ইসলাম রনি কর্মস্থলে যাওয়ার পথে প্রকাশ্যে মাদক বিক্রি করতে দেখে প্রতিবাদ জানান। এ সময় মাদককারবারিদের সাথে তার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে মামুন নামে স্থানীয় এক নেতা বিষয়টির ‘মীমাংসা’ করেন।

রোববার সিজন রবিউল ইসলাম রনি দুপুরের খাবার বিরতির সময় বালুর মাঠের পাশ দিয়ে বাসায় যাচ্ছিলেন। পূর্বের ঘটনার জের ধরে মাদক কারবারি কিশোর গ্যাং তার ওপর চড়াও হয়। তিনি আত্মরক্ষার্থে দৌড়ে বাসার দিকে যাওয়ার সময় সন্ত্রাসীরা তাকে চাপাতি নিয়ে ধাওয়া করে। একপর্যায়ে বাসার কাছে মসজিদের সামনে তিনি পড়ে গেলে সন্ত্রাসীর তাকে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়। মসজিদের মুসল্লিরা এগিয়ে এসে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেয়। সেখানে তার অবস্থার আরো অবনতি ঘটলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্থানীয়রা আরো জানায়, হামলাকারীরা স্থানীয় আলমাছ বাহিনীর সদস্য। আলমাছের ভাগিনা জনি ও রনির নেতৃত্বে ১০ থেকে ১৫ জনের কিশোর গ্যাং রবিউলের ওপর হামলা চালিয়েছে। তাদের মধ্যে এ বাহিনীর অপর সদস্য রাজু, রাব্বি, রনি, পলাশ, রমজান ও জীবনকে প্রত্যক্ষদর্শী শনাক্ত করতে পেরেছে।

টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আজম বলেন, সন্ত্রাসী হামলায় আহত রবিউলের মা আমেনা বেগম থানায় লিখিত অভিযোগ করেছেন। মামলা প্রক্রিয়াধীন আছে। ঘটনার সাথে জড়িতের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম খাগড়াছড়িতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত, আহত মা ক্যাম্পাসে রাজনীতি নিষিদ্ধসহ শিক্ষার্থীদের ৬ দফা দাবি মেনে নেয়ার আশ্বাস জবি প্রশাসনের ছাত্রলীগ ও প্রশাসনের সাঁড়াশি অভিযান, ছাত্রশিবিরের তীব্র নিন্দা জাফর ইকবালের বই পুড়িয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ কোটা আন্দোলনে নিহতদের নাম বুকে লিখে তাজিয়ার আদলে প্রতিবাদী মিছিল

সকল