১৬ জুন ২০২৪
`

ফতুল্লায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, চালক নিহত

ফতুল্লায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, চালক নিহত - ছবি : নয়া দিগন্ত

ফতুল্লার লঞ্চঘাটে পটুয়াখালীগামী এমভি প্রিন্স কামাল-১ নামের একটি লঞ্চের ধাক্কায় খেয়াঘাটে থাকা একটি ট্রলার ডুবে গেছে। এ সময় ট্রলারের মাঝি নিহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার রাত ৮টায় বুড়িগঙ্গা নদীর ফতুল্লা লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ফতুল্লা মডেল থানা পুলিশ, নৌ-ফাঁড়ি পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

নিহত ট্রলারের মাঝি মনির কেরানীগঞ্জ থানার কান্দাপাড়ার আলী আকবর ফকিরের ছেলে। তিনি নিজেই ট্রলারের মাঝি ও মালিক বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা বিসিকের ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার সুমন আহমেদ জানান, এমভি প্রিন্স কামাল-১ নামক পটুয়াখালীগামী একটি যাত্রীবাহী লঞ্চ ফতুল্লা খেয়াঘাটে থাকা ট্রলারের ওপর সজোরে ধাক্কা মারে। এতে ট্রলারে থাকা মনির নামের এক ব্যক্তি লঞ্চ ও ট্রলারের নিচে তলিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাগলা নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ইয়ার আলী জানান, ট্রলার দুর্ঘটনায় মনির নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ ঘাতক লঞ্চটিকে আটক করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

বিষয়টি ফতুল্লা লঞ্চঘাটের ইজারাদার প্রিতমও নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement