২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে বিএনপিকর্মী গ্রেফতার

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে গ্রেফতার বিএনপিকর্মী এ কে এম উজ্জ্বল হোসেন। - ছবি : নয়া দিগন্ত

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে ফরিদপুরের আলফাডাঙ্গায় এ কে এম উজ্জ্বল হোসেন নামের এক বিএনপিকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার বারইপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার উজ্জ্বল হোসেন উপজেলা বিএনপির সদস্য বলে জানা গেছে। তিনি আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের বারইপাড়া গ্রামের মৃত সালাম হোসেনের ছেলে।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের বলেন, এ কে এম উজ্জ্বল হোসেন (উজ্জ্বল) নামে একটি ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রীকে কটূক্তির একটি লিঙ্ক শেয়ার করায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনায় সদর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: সোহেল চৌধুরী আহাদ থানায় একটি অভিযোগ করেন। এ অভিযোগে তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণায়ের নাম ‘নারী ও শিশু বিষয়ক’ মন্ত্রণালয় রাখার সুপারিশ ফরিদপুরে হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন অশ্বিন-কুলদীপের ঘূর্ণিতে সিরিজ জয় থেকে ১৫২ রান দূরে ভারত ফরিদপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে ‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল