২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতাকে না পেয়ে ছেলেকে তুলে নেয়ার অভিযোগ

সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতাকে না পেয়ে ছেলেকে তুলে নেয়ার অভিযোগ - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবির বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে। এ সময় তাকে বাসায় না পেয়ে তার ছোট ছেলে প্রীতমকে (২০) বাড়ি থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছেন বলে অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা।

বুধবার রাত ২টায় সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে না পেয়ে ছেলেকে তুলে নেয়া হয় বলে অভিযোগ করা হয়েছে।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি জানান, ‘রাতে হঠাৎ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শতাধিক সদস্য আমার বাড়ি ঘিরে ফেলে। এ সময় তারা বাসার ভেতরে ঢুকে আমাকে খুঁজতে থাকে। বাসায় তল্লাশি চালিয়ে সেখানে আমার কোনো সন্ধান না পেয়ে আমার ছোট ছেলে প্রীতমকে ধরে নিয়ে চলে যায় পুলিশ’। এ সময় পরিবারের সদস্যদের সাথে বাজে ব্যবহার এবং বাড়িঘর ভাঙচুর ও তছনছ করারও অভিযোগ করেন তিনি।

রবির স্ত্রী নিলুফার ইয়াসমিন জানান, ‘রাতে শতাধিক পুলিশ বাসায় এসে আমার স্বামীকে না পেয়ে ছোট ছেলেকে টেনে হেঁচড়ে নিয়ে যায়। আমার ছেলে কোনো রাজনীতিরোঁথে যুক্ত না। তাহলে কেনো পুলিশ আমার ছেলেকে ধরে নিয়ে গেলো?’

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, জিজ্ঞাসাবাদের জন্য রবির ছেলেকে থানায় আনা হয়েছে। এখনো তাকে আটক বা গ্রেফতার দেখানো হয়নি।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল