২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

মাদারীপুরে ২ শিশু পুড়ে মারা যাওয়ার ঘটনায় গ্রেফতার মা

মাদারীপুরে ২ শিশু পুড়ে মারা যাওয়ার ঘটনায় গ্রেফতার মা - ছবি : সংগৃহীত

মাদারীপুরে ছিটকিনি আটকানো অবস্থায় ঘরে পুড়ে মারা যাওয়া দুই শিশুর মাকে মঙ্গলবার বিকেলে রাজধানীর কাকরাইল এলাকা থেকে গ্রেফতার করেছে জেলার সদর মডেল থানা পুলিশ।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, উপ-পরিদর্শক তন্ময় মণ্ডলের নেতৃত্বে একটি গোয়েন্দা দল পূর্ণিমাকে রাজধানী থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

সোমবার সকালে মাদারীপুর সদর উপজেলার উত্তর ঝিকরহাটি গ্রামে বন্ধ ঘরে ঘুমন্ত অবস্থায় শিশু দুটি আগুনে পুড়ে মারা যায়। তাদের বয়স এক থেকে দুই বছর।

এর আগে সকালে মা পূর্ণিমা ও নানী ঘরের দরজায় তালা লাগিয়ে ঘর থেকে বেরিয়ে যান।

কেউ একজন ঘর থেকে ধোঁয়া উঠতে দেখে প্রতিবেশীরা দরজা ভেঙে ভেতরে শিশুদের পোড়া লাশ দেখতে পান।

আগুন লাগার কারণ তাৎক্ষণিকভাবে জানা না গেলেও ঘটনার পরপরই পূর্ণিমা ও তার মা এলাকা ছেড়ে পালিয়ে যায়।

এর আগে সোমবার শিশুদের চাচি রত্না রানী সদর থানায় মামলা দায়ের করেন।


আরো সংবাদ



premium cement
সারাদেশে আরো ২৯০ জনকে গ্রেফতার করেছে র‍্যাব গাজাবাসীর সমর্থনে ইয়েমেনের রাজপথে লাখো মানুষের বিক্ষোভ সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী

সকল