১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০, ০৩ শাওয়াল ১৪৪৫
`

শ্রীপুরে আগুনে পুড়েছে ৭ দোকান

গাজীপুরের শ্রীপুরে আগুনে ক্ষতিগ্রস্থ দোকান। - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে আগুনে সাত দোকান মালামালসহ পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের জৈনাবাজারে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের মাওনা স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান চৌধুরী ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, মঙ্গলবার বিকেল ৩টার দিকে শ্রীপুরে জৈনাবাজার এলাকার একটি বিরিয়ানী ও লোপ তোষকের দোকান থেকে আগুনের সূত্রাপাত হয়। মুহুর্তেই আগুন পাশের অন্য দোকানে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যার্থ হয়। খবর পেয়ে শ্রীপুরের মাওনা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। ফায়ার সার্ভিসের কর্মকর্তা প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন পুরোপুরি নেভাতে তারা বেশ কিছু সময় ড্যাম্পিংয়ের কাজ করেন। আগুনে কম্পিউটার ও ক্রোকারিজসহ সাতটি দোকান মালামালসহ পুড়ে গেছে ও ক্ষয়ক্ষতি হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত হওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত বানারীপাড়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত স্ত্রীকে গোশত কিনে দিতে না পেরে চিরকুট লিখে আত্মহত্যা নাটোরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু ঢাকায় ইসরাইলি দুটি বিমানের অবতরণ : গভীর উদ্বেগ জামায়াত সেক্রেটারির পদ্মায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার, সন্ধান মেলেনি একজনের ছেলের নাটোরে ট্রাকচাপায় নারী নিহত সৌদীতে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল প্রবাসীর ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধ হবে : রেলমন্ত্রী সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে দেশকে পরাধীন করে রেখেছে : মির্জা ফখরুল পদ্মায় গোসলে নেমে বাবা-ছেলেসহ নিখোঁজ ৩

সকল