১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


বাসচাপায় মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র নিহত

বাসচাপায় মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র নিহত। - ছবি : সংগৃহীত

রাজবাড়ীতে বাসচাপায় ইমতিয়াজ আহমেদ মৃদুল (১৭) নামে এক মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর নতুনরাস্তা এলাকায় রাজবাড়ী-ফরিদপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মৃদুল কল্যাণপুর নতুনরাস্তা এলাকার মোসলেম মণ্ডলের ছেলে। সে স্থানীয় আলাদিপুর উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির শিক্ষার্থী।
মৃদুলের বন্ধু মামুন জানায়, কল্যাণপুর নতুনরাস্তা এলাকায় ফিডার রোড থেকে মোটরসাইকেল নিয়ে রাজবাড়ী-ফরিদপুর আঞ্চলিক মহাসড়কে উঠছিল মৃদুল। এ সময় রাজবাড়ী থেকে ফরিদপুরগামী রাজমহল পরিবহনের একটি যাত্রীবাহী লোকাল বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং মৃদুল মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। ঢাকায় নেয়ার পথে দুপুর আড়াইটার দিকে সে মারা যায়।

আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তরিকুল ইসলাম বলেন, বাসটি জব্দ করা হয়। তবে এর চালক-হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে হাইওয়ে থানায় মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
হঠাৎ বেসামাল বাংলাদেশ, গুটিয়ে গেল অল্পতেই মারাত্মক বিপর্যয়ে বাংলাদেশ আল্লাহ পরিপূর্ণ সুস্থতা দান করলে দেশের সেবায় নিয়োজিত হব : ড. খন্দকার মোশাররফ এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সকল