২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফতুল্লায় ছুরিকাঘাতে যুবক খুন

ফতুল্লায় ছুরিকাঘাতে যুবক খুন। - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার ইসদাইরে মাদক সেবনকে কেন্দ্র করে মামুন (২২) নামের এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় আহত হয় নুরনবি (২১) নামের অপর এক যুবক।

সোমবার সন্ধ্যায় ফতুল্লা মডেল থানার ইসদাইর স্টেডিয়াম-সংলগ্ন নুর ডাইংয়ের পেছনের মাঠে এ ঘটনা ঘটে।

নিহত মামুন ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকার প্রফেসর বাবুলের ভাড়াটিয়া। আহত নুরনবি টাগারপাড় হক বাজার এলাকার মান্নান মিয়ার ছেলে।

নিহতের বন্ধু শফিকুল জানান, মামুন বিকেল ৪টার দিকে তাকে ফোন করেন। ফোন করে তার বাসার পেছনে আসেন। পরক্ষনেই আসেন তার বন্ধু আহত নুরনবি। এর কিছুক্ষণ পরেই সাইফুল, পায়েল, জয় সাদসহ ১০-১৫ জন মামুন এবং নুরনবীকে পেয়ে এলোপাথাড়ি ছুরিকাঘাত করেন। এতে দু’জনই মারাত্মক আহত হন। তাদেরকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে গেলে মারা যান মামুন। আশঙ্কাজনক অবস্থায় নুরনবিকে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

তিনি আরো জানান, কোরবানী ঈদের পূর্বে বড় ভাই এবং ছোট ভাই নিয়ে মারামারি হয় সাইফুল গ্রুপের সাথে। সেসময় তা স্থানীয় বড় ভাইয়েরা মিমাংসা করে দেয়। সোমবার বিকেলেও নুরনবির সাথে এদের কথা কাটাকাটি হয়। এর জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটে।

আহত নুরনবি সাংবাদিকদের জানান, ইসদাইর বাজারের পেছনের একটি মাঠে হামলাকারীরা গাঁজা সেবন করত। সোমবার বিকেলে তা নিয়ে তাদেরকে বকাঝকা করে মাঠ থেকে তাড়িয়ে দেয় নিহত মামুন। এ নিয়ে সাইফুল-পায়েল গ্রুপের সন্ত্রাসীরা মামুন ও তাকে পেয়ে ছুরিকাঘাত করে।

নিহতের বোনের জামাই মো: হোসেন জানান, নিহত মামুন বিবাহিত। দেড় বছর আগে তিনি বিয়ে করেন। তার একটি সন্তানও হয়েছিল। দুই মাস পূর্বে ওই সন্তান মারা যায়। সে গাড়িতে বিভিন্ন দোকানে বিস্কুট, চানাচুর সরবারাহের কাজ করত। নিহতের বাবা ভ্যানচালক।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে। কী কারণে হত্যা করা হয়েছে, তা তদন্ত করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল