২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে ৫০০০ পিস ইয়াবাসহ কৃষি কর্মকর্তা ও তার স্বামীসহ গ্রেফতার ৩

নারায়ণগঞ্জে ৫০০০ পিস ইয়াবাসহ কৃষি কর্মকর্তা ও তার স্বামীসহ গ্রেফতার ৩ - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ইয়াবা পাচারের অভিযোগে এক কৃষি কর্মকর্তা ও তার স্বামীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে পাঁচ হাজার ইয়াবা জব্দ করার কথা জানিয়েছে পুলিশ। একই সাথে মাদক পাচারে ব্যবহার করার অভিযোগে একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- আড়াইহাজার উপজেলার উপকৃষি কর্মকর্তা আকলিমা আক্তার, তার স্বামী মোতাহার হোসেন সেলিম ও প্রাইভেটকার চালক আজিজুল হক।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ফতেহপুর ইউনিয়ন পরিষদের দক্ষিণপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হাওলাদার বলেন, ‘গোপন সংবাদে জানতে পারি, উপজেলার ফতেহপুর ইউপির দক্ষিণপাড়া এলাকায় প্রাইভেটকারে মাদক পাচার হচ্ছিল। এই খবরে আমাদের একটি টিম অভিযান চালায়। এ সময় প্রাইভেটকারটি তল্লাশি করে পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।’


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত

সকল