২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কর্মস্থলে যাওয়ার পথে বাসচাপায় দম্পতি নিহত

- ছবি - সংগৃহীত

ঢাকার ধামরাইয়ে কর্মস্থলে যাওয়ার পথে বাসচাপায় দম্পতি নিহত হয়েছেন। দু’জনেই পোশাক শ্রমিক ছিলেন।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুরে এই দুর্ঘটনা ঘটে।
নিহত ইসরাফিল হোসেন (৩০) ও তার স্ত্রী স্বপ্না আক্তার (২৫) গ্রাফিক্স টেক্সটাইল নামে একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ধামরাইয়ের শোলধন গ্রামের নিজ বাড়ি থেকে বাইসাইকেলযোগে ইসরাফিল হোসেন ও তার স্ত্রী স্বপনা আক্তার প্রতিদিনের মতো বুধবার সকালে কর্মস্থলে রওনা দেন। ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুরে গ্রাফিক্স টেক্সটাইলের পশ্চিম পাশে পৌঁছানোর পরই ঢাকাগামী জামান পরিবহনের একটি বাস তাদের বাইসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের চাকায় পিষ্ট হয়ে স্ত্রী ও স্বামী নিহত হন।

নিহত ইসরাফিল হোসেন কারখানাটির সুপারভাইজার এবং তার স্ত্রী স্বপ্না আক্তার একই কারখানার শ্রমিক ছিলেন। ইসলাফিল হোসেন শোলধন গ্রামের নান্নু মিয়ার ছেলে। খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা ও গোলড়া হাইওয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করেন।

গোলড়া হাইওয়ে পুলিশের এসআই শাহ আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেফতার জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী

সকল