২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০, ১৫ শাবান ১৪৪৫
`

মুন্সিগঞ্জে ট্রাকচাপায় নিহত যাত্রীর পরিচয় দিতে গড়িমশি

মুন্সিগঞ্জে ট্রাকচাপায় নিহত যাত্রীর পরিচয় দিতে গড়িমশি - ছবি : প্রতীকী

মুন্সিগঞ্জ পৌরসভার মুক্তারপুরে কোমলপানীয় বোঝাই ট্রাকচাপায় অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছে। তবে নিহতের নাম, পরিচয় জানা গেলেও পুলিশ তার নাম পরিচয় দিতে গড়িমশি করছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) ভোর সাড়ে ৬টার দিকে মুক্তারপুর এলাকার ষষ্ঠ বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর কাছাকাছি এ দুর্ঘটনা ঘটে।

সদর ট্রাফিকের ইনচার্জ বজলুর রহমান বলেন, ঢাকা থেকে কোমলপানীয়বোঝাই একটি ট্রাক মুন্সিগঞ্জ শহরে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মুক্তারপুর এলাকার সেতুর কাছেই উল্টে যায়। এ সময় সড়কে থাকা একটি অটোরিকশাকে চাপা দেয় ট্রাকটি। ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা এক যাত্রী মৃত্যু হয়।

টিআই বজলুর রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

এ বিষয়ে সদর থানার এসআই লিটু গাজী বলেন, নিহতের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি পটুয়াখালী। বাকি তথ্য ১ ঘণ্টা পরে জানানো হবে। ১ ঘণ্টা পরে ফোন দেয়ার হলে তিনি জানান নিহতের পরিবার আসছে। তবে নাম ঠিকানা আরো এক ঘণ্টা পরে জানাতে পারব।


আরো সংবাদ



premium cement
‘ছোট্ট’ জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! টাঙ্গাইল শাড়ির জিআই নিবন্ধন বিষয়ে বাংলাদেশের করণীয় বিষয়ে মত বিনিময় সভা সন্দেহজনক লেনদেনের অর্থ কোথায় যায়! পাকিস্তানে অধিবেশনের আগে ‘সংরক্ষিত আসন বণ্টন’ চান প্রেসিডেন্ট আলভি ফাইনালে ওঠার লড়াইয়ে আগামীকাল মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর নোয়াখালীতে ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ : সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বছর না যেতেই ফের বাড়ছে বিদ্যুতের দাম ক্ষুধার যন্ত্রণা নিয়ে গাজায় দুই মাসের শিশুর মৃত্যু শবে-বরাত উপলক্ষে ইবিতে র‍্যালি ও আলোচনা সভা বাংলাদেশকে আসিয়ানের সেক্টরাল ডায়লগ পার্টনার করার অনুরোধ ঢাকার রাশিয়া ও ইউক্রেনের নাগরিকদের জন্য ভিসার মেয়াদ বাড়াবে না শ্রীলঙ্কা

সকল