০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

মুন্সিগঞ্জে ট্রাকচাপায় নিহত যাত্রীর পরিচয় দিতে গড়িমশি

মুন্সিগঞ্জে ট্রাকচাপায় নিহত যাত্রীর পরিচয় দিতে গড়িমশি - ছবি : প্রতীকী

মুন্সিগঞ্জ পৌরসভার মুক্তারপুরে কোমলপানীয় বোঝাই ট্রাকচাপায় অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছে। তবে নিহতের নাম, পরিচয় জানা গেলেও পুলিশ তার নাম পরিচয় দিতে গড়িমশি করছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) ভোর সাড়ে ৬টার দিকে মুক্তারপুর এলাকার ষষ্ঠ বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর কাছাকাছি এ দুর্ঘটনা ঘটে।

সদর ট্রাফিকের ইনচার্জ বজলুর রহমান বলেন, ঢাকা থেকে কোমলপানীয়বোঝাই একটি ট্রাক মুন্সিগঞ্জ শহরে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মুক্তারপুর এলাকার সেতুর কাছেই উল্টে যায়। এ সময় সড়কে থাকা একটি অটোরিকশাকে চাপা দেয় ট্রাকটি। ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা এক যাত্রী মৃত্যু হয়।

টিআই বজলুর রহমান জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

এ বিষয়ে সদর থানার এসআই লিটু গাজী বলেন, নিহতের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি পটুয়াখালী। বাকি তথ্য ১ ঘণ্টা পরে জানানো হবে। ১ ঘণ্টা পরে ফোন দেয়ার হলে তিনি জানান নিহতের পরিবার আসছে। তবে নাম ঠিকানা আরো এক ঘণ্টা পরে জানাতে পারব।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল