২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

সিরাজদিখানে কবর থেকে ৩ মাস পর লাশ উত্তোলন

- প্রতীকী ছবি।

মুন্সিগঞ্জের সিরাজদিখানে আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য তিন মাস পর কবর থেকে প্রবাসে নিহত মনোয়ারা বেগমের (৪৫) লাশ উত্তোলন করেন মুন্সিগঞ্জ জেলা সিনিয়র কমিশনার ও নির্বাহী ম্যাজেস্ট্রেট রিগ্যান চাকমা।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টায় দিকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার বক্তাবলী ইউনিয়নের রাজনগর কবরস্থান থেকে এ লাশ উত্তোলন করা হয়।

মনোয়ারা বেগম সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের রাজনগর গ্রামের বাছেদ মিয়ার স্ত্রী।

জানা গেছে, গত ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে ওমান যাওয়ার ১৫ দিন পর মারা যান মনোয়ারা বেগম। ২৭ মার্চ লাশ দেশে আসার পরে নিহতের বড় মেয়ে সুমাইয়া আক্তার (১৮) ঢাকা আদালতে তিনজনের নামে একটি হত্যা মামলা করেন।

লাশ উত্তোলনের সময় উপস্থিত ছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মালিবাগ সিআইডি মো: আনোয়ার উদ্দিন মিয়া, সিরাজদিখান থানার এসআই বিল্লাল শেখ।


আরো সংবাদ



premium cement
সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন

সকল