১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০, ০৩ শাওয়াল ১৪৪৫
`

বৃহস্পতিবার কোন এলাকায় কখন লোডশেডিং

বৃহস্পতিবার কোন এলাকায় কখন লোডশেডিং - ছবি : সংগৃহীত

বিদ্যুতের ঘাটতি কমাতে দেশে এলাকাভিত্তিক লোডশেডিং ব্যবস্থা চালু হয়েছে। সরকারের নির্দেশনা অনুযায়ী কোন এলাকায় কখন লোডশেডিং থাকবে তার সময়সূচি আগেই জানিয়ে দেয়া হচ্ছে। বৃহস্পতিবারি কোথায়, কখন লোডশেডিং থাকবে তার সূচি প্রকাশ করেছে।

বুধবার বিদ্যুৎ বিভাগের ঢাকার চার বিতরণ কোম্পানি ডিপিডিসি, ডেসকো, ওজোপাডিকো ও নেসকো তাদের নিজস্ব ওয়েব সাইটে বৃহস্পতিবারের সূচি প্রকাশ করে।

জ্বালানি সাশ্রয়ে উচ্চ ব্যয়ের ডিজেলচালিত বিদ্যুৎকেন্দ্র বন্ধ রাখার সরকারি সিদ্ধান্তের পর সরবরাহ সঙ্কটে দেশজুড়ে প্রতিদিন সূচি ধরে এক ঘণ্টা করে লোডশেডিং করা শুরু হয় মঙ্গলবার থেকে।

এর আগে ১৮ জুলাই লোডশেডিংয়ের সিদ্ধান্ত সরকারের পক্ষ থেকে জানানো হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিদ্যুৎ ও জ্বালানিবিষয়ক সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

নিচে ডিপিডিসি, ডেসকো, ওজোপাডিকো ও নেসকোর মঙ্গলবারের লোডশেডিংয়ের এলাকাভিত্তিক সূচির লিংক দেয়া হয়েছে।

ডিপিডিসি

ডেসকো

ওজোপাডিকো

নেসকো


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত বানারীপাড়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত স্ত্রীকে গোশত কিনে দিতে না পেরে চিরকুট লিখে আত্মহত্যা নাটোরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু ঢাকায় ইসরাইলি দুটি বিমানের অবতরণ : গভীর উদ্বেগ জামায়াত সেক্রেটারির পদ্মায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার, সন্ধান মেলেনি একজনের ছেলের নাটোরে ট্রাকচাপায় নারী নিহত সৌদীতে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল প্রবাসীর ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধ হবে : রেলমন্ত্রী সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে দেশকে পরাধীন করে রেখেছে : মির্জা ফখরুল পদ্মায় গোসলে নেমে বাবা-ছেলেসহ নিখোঁজ ৩

সকল