২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফাঁদে ফেলে কিশোরীকে পাচারের চেষ্টা : গ্রেফতার ২

ফাঁদে ফেলে কিশোরীকে পাচারের চেষ্টা : গ্রেফতার ২ - ফাইল ছবি।

প্রেমের ফাঁদে ফেলে ও বিয়ের প্রলোভন দেখিয়ে নারায়ণগঞ্জের এক কিশোরীকে (১৫) ভারতে পাচারকালে তাকে উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় পাচারকারী চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে কিশোরীসহ দুই মানবপাচারকারীকে ঝিনাইদাহ জেলার মহেশপুর থানার সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেফতার করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার তাদের ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে।

আটকরা হলেন মুন্সিগঞ্জের সদর থানার ভীটু হোগলা কান্দির মোক্তার হোসেনের ছেলে হাসান (১৮) ও চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার গোয়ালঘরের শাহজাহানের ছেলে শামিম ওরফে রাকিব (১৮)। তারা উভয়েই উদ্ধার হওয়া কিশোরীর প্রেমিক রনির সহযোগী।

উদ্ধার হওয়া কিশোরী জানায়, রনি ও তিনি একই গার্মেন্টেসে চাকরি করতেন। সেই সূত্রে তাদের মাঝে পাঁচ মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিক রনির শলারামর্শে তারা দু’জনে বেতন পেয়ে পালিয়ে গিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নেন। পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী গত ৭ আগস্ট রাতে বেতন পেয়ে প্রেমিক রনির বন্ধু হাসানের সাথে তার কাছে যাওয়ার জন্য রওনা দেন। পরে তারা কৌশলে ওই কিশোরীকে পাচারের জন্য সীমান্তবর্তী এলাকায় নিয়ে যায়। তখন পর্যন্ত তিনি তাদের দুরভিসন্ধি বুঝতে পারেন নি। গতকাল দুপুর দুইটার দিকে বিজিবি ওই কিশোরীকে উদ্ধার ও চক্রের দুই সদস্যকে আটক করে।

এদিকে গত ৭ আগস্ট রাতে কিশোরী নিখোঁজের ঘটনায় তার বাবা সোহেল থানায় সাধারণ ডায়েরী করেন। যার নম্বর ৫৩৫।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, মেয়েটিকে পাচারের উদ্দশ্যে নিয়ে যাওয়া হয়েছিলো। এঘটনায় তার কথিত প্রেমিক ও মূলহোতা রনিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল