২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মোটরসাইকেলের ট্যাংকিতে মিলল ৮৯ বোতল ফেনসিডিল

মোটরসাইকেলের ট্যাংকিতে মিলল ৮৯ বোতল ফেনসিডিল - ছবি : নয়া দিগন্ত

মোটরসাইকেলের জ্বালানির ট্যাংকিতে বিশেষ কায়দায় বহন করা ৮৯ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৮।

শনিবার রাত ১১টার দিকে ফরিদপুরের কানাইপুর বাজার থেকে মোটরসাইকেলটি জব্দ করা হয়।

র‌্যাব জানায়, শনিবার রাতে জেলার কানাইপুর বাজারে জাহাঙ্গীর মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে অভিযান চালিয়ে সোহেল আমান (৪৬) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। এ সময় তার মোটরসাইকেল তল্লাশি করে দেখা যায় জ্বালানির ট্যাংকির ভেতরে বক্স বানিয়ে সেখানে ৮৯ বোতল ফেনসিডিল রাখা হয়েছে।

আটক সোহেল আমান চুয়াডাঙ্গা জেলার দর্শনা মোবারক পাড়ার সামসুল আলমের ছেলে।

এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-৮ সিপিসি-২-এর কোম্পানি কমান্ডার মো: শফিকুল ইসলাম জানান, উদ্ধারকৃত মাদকসহ সোহেলকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
দেশের জন্য কাজ করতে আ’লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শনিবার যেসব এলাকায় ১২ ঘণ্টা বন্ধ থাকবে গ্যাস সরবরাহ ওলামা দলের আংশিক কমিটি ঘোষণা নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেফতার জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার

সকল