২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গরুর খামারে ডাকাতি, গ্রেফতার ২

গরুর খামারে ডাকাতি, গ্রেফতার ২। - প্রতীকী ছবি

আড়াইহাজারে একটি গরুর খামার থেকে ১১টি গরু লুটে নিয়েছে ডাকাতদল। এ ঘটনায় খামারের সহযোগীসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার এই ঘটনায় খামারের মালিক সৈয়দ মোরছালীন তিনজনের নাম উল্লেখ ও ১০ জনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি মামলা করেন।

আটককৃতরা হলেন, নরসিংদীর কান্দাইল গ্রামের মহাব্বত আলীর ছেলে কাজী শাহাদাত (৩০) ও সিরাজগঞ্জ জেলার পুতাইদাহ গ্রামের জোবানি খাঁয়ের ছেলে রহিম (৪০)।

এর আগে শনিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ছনপাড়া এলাকার ব্লু এগ্রো ফার্ম থেকে ১১টি উন্নত জাতের গরু ডাকাতি হয়। এ ঘটনার জড়িত থাকার অভিযোগে ফার্মের কর্মচারী আবদুর রহিমসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ডাকাতি হওয়া ১১টি গরুর বাজার মূল্য ২০ লাখ ৮০ হাজার টাকা।

মামলার বরাত দিয়ে পুলিশ আরো জানায়, শনিবার দিবাগত রাত ৩টার দিকে ১০ থেকে ১৫ জনের সশস্ত্র একটি ডাকাতদল দেশীয় অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে ছনপাড়া ব্লু এগ্রো ফার্মে আক্রমন করে। অস্ত্রের মুখে আবদুর রহিমকে জিম্মি করে ফার্ম থেকে উন্নতজাতের ১১টি গরু লুট করে ভ্যানে করে নিয়ে যায়।

পুলিশ জানান, স্থানীদের থেকে এমন খবর পেয়ে ফার্মের মালিক মোলছালীন পুলিশের হেল্প লাইন ৯৯৯ ফোন করেন। পরে থানা পুলিশ ঘটনাস্থলে আসেন। এ সময় ফার্মের সহযোগী আবদুর রহমানকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তার কথাবার্তায় অসঙ্গতি দেখতে পায়। একপর্যায়ে আবদুর রহমান স্বীকার করেন কাজী শাহাদাত ও রহিমের সহযোগিতায় আরো ১০ থেকে ১২ জন সশস্ত্র ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে ১১টি গরু লুটে নেয়।

বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, লুণ্ঠিত গরু উদ্ধারসহ আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে। ইতোমধ্যে দু’জনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement