১৫ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১, ৮ মহররম ১৪৪৬
`

৫ বছরে পৃথক ৩ কেন্দ্রে ভোট দেন শামীম ওসমান

৫ বছরে পৃথক ৩ কেন্দ্রে ভোট দেন শামীম ওসমান - ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানকে গত ৫ বছরে ৩ স্থানে পৃথক ৩ কেন্দ্রে ভোট দিতে দেখা গেছে। সবশেষ ১৬ জানুয়ারি সিটি করপোরেশনের (নাসিক) ভোট চলাকালে বিকেল সাড়ে ৩টায় নগরের ১৩ নম্বর ওয়ার্ডের আদর্শ স্কুলে ভোট দেন শামীম ওসমান। এই স্কুলে মোট কেন্দ্র তিনটি। ফলাফলে দেখা যায়, তিন কেন্দ্র মিলে নৌকা পেয়েছে ১ হাজার ২০১ ভোট। প্রতিদ্বন্দ্বী হাতি প্রতীক পেয়েছে ১ হাজার ২৯৯ ভোট। সিটি করপোরেশন নির্বাচনে ১৯২টির বেশিরভাগ কেন্দ্রে নৌকা প্রতীক জয় পেয়েছে। তবে আওয়ামী লীগের আলোচিত এই সংসদ সদস্য শামীম ওসমান যে স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন, সেখানে সম্মিলিতভাবে হেরেছে নৌকা।

শামীম ওসমান ২০১৬ সালের ২২ ডিসেম্বর সিটি নির্বাচনে নারায়ণগঞ্জ শহরের খানপুরে বার একাডেমি স্কুল কেন্দ্রে ভোট দেন। ওইদিন ভোট দেয়া শেষ তিনি ব্যালট সাংবাদিকদের সামনে তুলে ধরেন। তখন শহরের উত্তর চাষাঢ়ায় পারিবারিক নিবাস হিরা মহলের ঠিকানা দিয়ে ভোটার ছিলেন তিনি।

২০১৮ সালের ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনে শামীম ওসমান ভোট দেন এনায়েতনগর ইউনিয়নের হরিহরপাড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে।

গত ১৩ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট চলাকালে তিনি একই কেন্দ্রে যেতে চান। কিন্তু পথে মাসদাইরে বিশৃঙ্খলার খবর পেয়ে আর কেন্দ্রে যাননি।

সবশেষ ১৬ জানুয়ারি শহরের মাসদাইরে আদর্শ স্কুল কেন্দ্রে ভোট দেন।

এ বিষয়ে শামীম ওসমান বলেন, এনায়েতনগরের ইউনিয়ন পরিষদ (ইউপি) ভোট শেষে নিয়ম মেনে তিনি ভোটার এলাকা পরিবর্তনের আবেদন করেন। এবার তিনি শহরের জামতলার বাসার ঠিকানা ব্যবহার করেন। তাই আদর্শ স্কুলের কেন্দ্রে তাকে ভোট দিতে হয়েছে।


আরো সংবাদ



premium cement