০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


শ্বাসরোধে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

গাজীপুরের কাপাসিয়া উপজেলা-শ্বাসরোধে স্ত্রীকে হত্যা
শ্বাসরোধে স্ত্রীকে হত্যা স্বামী গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

শ্বশুরবাড়িতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ইমনের (২০) বিরুদ্ধে। শুক্রবার রাতে গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বড়বেড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ মারুফা (১৪) ওই গ্রামের মো: মাসুদের মেয়ে। তিনি শ্রীপুরের বরমী বাজার উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন। অভিযুক্ত ইমন শ্রীপুর উপজেলার বরকুল গ্রামের মো: এমদাদুল হকের ছেলে।

নিহত ছাত্রীর বাবা মাসুদ জানান, মারুফা বরকুল গ্রামে নানার বাড়িতে থেকে লেখাপড়া করতো। সেই সুবাদে ইমনের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ১১ মাস আগে তাদের বিয়ে হয়। ইমনের আয় উপার্জন না থাকায় তার শাশুড়ি প্রায়ই তাকে কাজের জন্য চাপ প্রয়োগ করতো। তবে মেয়ে ও জামাইয়ের মধ্যে কোনো সমস্যা ছিল না।

তিনি আরো জানান, সম্প্রতি ইমন একটি পোশাক কারখানায় চাকরি নেয়। তাই কিছু দিন ধরে মারুফা আমাদের বাড়িতেই থাকতো। শুক্রবার জামাই আমাদের বাড়িতে আসে। রাতে খাওয়া-দাওয়া শেষে স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়ে। আজ শনিবার সকালে উঠে ঘরে মেয়ের লাশ দেখতে পাই।

তিনি অভিযোগ করে বলেন, ইমন রাতে গলাটিপে শ্বাসরোধ করে তার মেয়েকে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছেন।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাছিম জানান, গৃহবধূ হত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ইমনকে বরমী চৌরাস্তা থেকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement