০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


ভাঙ্গা পৌর নির্বাচনে নৌকার প্রার্থী জয়ী

ভাঙ্গা পৌর নির্বাচনে নৌকার প্রার্থী জয়ী - ছবি : সংগৃহীত

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী (নৌকা) এম এ রেজা মো: ফয়েজ বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১২ হাজার ২৮৫ ভোট।

এ ছাড়া তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: আসাদুজ্জামান হাতপাখা প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৭৩৭ ভোট। এ দিকে স্বতন্ত্রপ্রার্থী ইসমাইল মুন্সী পেয়েছেন ২ হাজার ৫৭৯ ভোট।

সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১৫টি কেন্দ্রে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আজিম উদ্দিন। তিনি বলেন, ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) পদ্ধতিতে সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী এম এ রেজা মো: ফয়েজ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
বোয়িং অনিয়মের অভিযোগে তদন্ত শুরু জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ স্কটল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা একক বিতর্ক প্রতিযোগিতায় ফরিদপুরে শ্রেষ্ঠ নুসরাত ক্রিস্টাল প্যালেসের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত ইউনাইটেড জুলাই থেকে স্থায়ী দোকানের মাধ্যমে পণ্য বিক্রি করবে টিসিবি ভ্যান চালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী দু’টি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী

সকল