১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


বোনের সাথে ঝগড়া করে ভাইয়ের আত্মহত্যা

- ছবি : নয়া দিগন্ত

মানিকগঞ্জের সাটুরিয়ায় ফিরোজ আলম (২০) নামে এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃপস্পতিবার সন্ধ্যায় সাটুরিয়া থানা পুলিশ নিহতের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত ফিরোজ আলম উপজেলার হরগজ উত্তরপাড়া গ্রামের আলী হোসেনের ছেলে ও সাটুরিয়া সৈয়দ কালুশাহ বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র ছিলেন।

স্থানীয়রা জানান, এক সপ্তাহ আগে ছোট বোনের সাথে ফিরোজ আলমের ঝগড়া হয়। এ ঝগড়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেলে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সাটুরিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) মো. মনির হোসেন জানান, ওই ছাত্রের লাশ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে।


আরো সংবাদ



premium cement
নিউক্যাসলকে হারিয়ে ইউরোপের আশা টিকিয়ে রাখলো ইউনাইটেড জীবননগরে কাঠপট্টিতে আগুনের ঘটনায় গ্রেফতার ২ ফারাক্কা বাঁধের প্রতিবাদ এসেছিল পশ্চিমবঙ্গ থেকেও! ডোনাল্ড লু’র বক্তব্যের পর মির্জা ফখরুলের কথার মূল্য নেই : কাদের বাগাতিপাড়া সাবেক স্ত্রীর করা মামলায় স্বামী গ্রেফতার প্রিমিয়ার লিগে ‘ভিএআর’ বাদ দেয়ার প্রস্তাব ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসে আগুন বরগুনায় চাঁদা না দিলে বিধবা নারীকে হত্যার হুমকি চীন-রাশিয়া সম্পর্ক সুবিধাবাদী ও কারো বিরুদ্ধে নয় : পুতিন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন স্থগিত নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার

সকল