২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত -

কিশোরগঞ্জের হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। রোববার রাত সাড়ে ৮টার দিকে হোসেনপুর-কিশোরগঞ্জ মহাসড়কের রামপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার বর্শিকুড়া গ্রামের মো: কাছুম আলীর ছেলে আলমগীর হোসেন (১৯) ও উত্তর চরপুমী গ্রামের মো: ইয়াসিন হুরি (৪৮)। এ ঘটনায় আরো চারজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাতে ওই এলাকায় অটোরিকশা ও একটি ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা ছয়জন যাত্রী গুরুতর আহত হন।

স্থানীয়রা আহদের উদ্ধার করে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে আলমগীর হোসেনের মৃত্যু হয়। এদিকে গুরুতর আহত ইয়াসিন হুরিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তারও মৃত্যু হয়।

হোসেনপুর থানার ওসি শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল