২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ইউপি চেয়ারম্যানের ছেলের বিয়ে

- ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত লকডাউনে স্বাস্থ্য বিধি উপেক্ষা করে জৈনসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর একমাত্র ছেলে শফিকুল ইসলাম চানুর বিয়ের আয়োজন করা হয়েছে।

জানা যায়, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর ছেলে শফিকুল ইসলাম চানুর সাথে একই ইউনিয়নের ভবানী পুর গ্রামের দেলোয়ার গোড়াপীর মেয়ে সিনথিয়া আক্তার মিমের সাথে সোমবার বিকেলে স্থানীয় একটি মসজিদে চার শতাধিক লোকের মাঝে খেজুর বিলির মাধ্যমে বিয়ে সম্পন্ন করা হয়। দুপুরে কনের বাড়িতে প্যান্ডেল করে তিন শতাধিক লোকের সমাগম করা হয়। রোববার সন্ধ্যা রাতে চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর নিজ বাড়ি ও কনের বাবা ভবানিপুর গ্রামের দেলোয়ার গোড়াপীর বাড়িতেও গান-বাজনা বাজিয়ে জণসমাগম ঘটিয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে হলুদ সন্ধ্যার আয়োজন করা হয়। এতে করে ওই এলাকার লোকজনের মধ্য করোনা সংক্রমণের আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

দেলোয়ার গোড়াপি বলেন, আমরা বেশি লোকের আয়োজন করিনি। ভাই বোনদের নিয়ে দুপুরে একটু খাবারের ব্যবস্থা করেছি। বিকেলে মসজিদে বিয়ে হবে।

জৈনসার ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু বলেন, আমার ছেলের বিয়ে না কাবিন করানো হবে। আসরের নামাজের পরে মসজিদে খেঁজুর দিয়ে বিয়ে পরানো হবে। আমরা কোনো জনসমাগম ও অনুষ্ঠান করছি না।

এ বিষয়ে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম জানান, আমি খবর পেয়ে সাথে সাথেই ব্যবস্থা নিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা কমিশনার (ভূমি) সুবীদ কুমার দাসকে পাঠিয়েছি ব্যবস্থা নেয়ার জন্য।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল