২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাড়ির গ্যাস লিকেজ থেকেই মেয়রের বাসায় বিস্ফোরণ

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়রের বাড়িতে বিস্ফোরণ - ফাইল ছবি

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়রের বাড়িতে বিস্ফোরণের ঘটনাটি গ্যাস লিকেজ থেকেই হয়েছে বলে জানিয়েছেন বোম্ব ডিসপোজাল ইউনিট।

বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, মঙ্গলবার বিস্ফোরণের পর রাতভর বোম্ব ডিসপোসাল ইউনিউট ঘটনাস্থলে কাজ করেছে। এ ছাড়া সিআইডি, জেলা পুলিশ ও ফায়ার সার্ভিস বিভিন্ন পরীক্ষা করে বোমার কোনো আলামত পায়নি। পর্যবেক্ষণ শেষে বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা জানিয়েছে যে বিস্ফোরণটি গ্যাস লিকেজ থেকেই হয়েছে।

মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে পৌরসভার রামগোপালপুর এলাকায় এ বিস্ফোরণ হয়। এতে পৌর মেয়র আব্দুস সালামের দ্বিতীয় স্ত্রী, পৌরসভার দুই প্যানেল মেয়র ও সচিবসহ ১৪ জন দগ্ধ হন।

লাইনের লিকেজ থেকেই ঘরে গ্যাস ছড়িয়ে থাকায় এ বিস্ফোরণ হয়েছে বলে ধারণা করা হয় শুরুতেই। এ সময় মেয়রের স্ত্রী রান্নার জন্য গ্যাসের চুলা জ্বালাতে গিয়েছিলেন বলে জানান কয়েকজন প্রত্যক্ষদর্শী। এ ঘটনার পর মেয়র হাজী আব্দুস সালামের লোকজন প্রচারণা চালায় যে সাবেক মেয়র শহিদুল ইসলাম শাহীনের লোকজন বোমা নিক্ষেপ করে বিস্ফোরণ ঘটিয়েছে।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন বলেন, মঙ্গলবার রাতেই বোম ডিসপোজাল ইউনিট ও ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থল পরিদর্শন শেষে জানায় যে নবনির্বাচিত মেয়র আব্দুস সালামের বাসায় যেকোনো কারণে গ্যাস লিকেজ থাকায় পুরো বাসায় গ্যাস ছড়িয়ে যায় ও বিস্ফোরণ ঘটে।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল