১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


হোসেনপুরে বিএনপি নেতাকে অস্ত্রের ভয় দেখিয়ে স্ট্যাম্পে স্বাক্ষর

হোসেনপুরে বিএনপি নেতাকে অস্ত্রের ভয় দেখিয়ে স্ট্যাম্পে স্বাক্ষর - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের হোসেনপুরে উপজেলা বিএনপির সহ-সভাপতিকে মুখোশধারী দুর্বৃত্তরা রাস্তায় আটকিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে খালি স্ট্যাম্পে স্বাক্ষর নেয়া ও হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করে সংশ্লিষ্ট কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করে জরুরি প্রতিকার দাবি করেছেন তিনি।

মঙ্গলবার বিকেলে উপজেলার আশুতিয়া বাজারে আয়োজিত সংবাদ সম্মেলনে ওই বিএনপি নেতা মো: কামরুল হাসান বাদল লিখিত বক্তব্যে জানান, গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে তিনি নিজ বাড়ি উপজেলার গলাচিপা থেকে কিশোরগঞ্জের বাসায় যাওয়া পথে হোসেনপুর-কিশোরগঞ্জ ফিডার রোডের রামপুর বাজার থেকে চরপুমদী বাজারের মাঝামাঝি স্থানে ৬-৭ জন দুর্বৃত্ত রাস্তায় দড়ি দিয়ে তার মোটরসাইকেল আটকিয়ে চোখ-মুখ বেঁধে পাশের নরসুন্দা নদের তীরে নিয়ে যায়। সেখানে তাকে মারপিট করে এবং অস্ত্রের ভয় দেখিয়ে খালি স্ট্যাম্পে স্বাক্ষর নেয়।

পাশাপাশি আসন্ন শাহেদল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতেও নিষেধ করেন। অন্যথায় তাকে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে চলে যায় দুর্বৃত্তরা। পরে সেখান থেকে স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার হয়ে হোসেপুর থানায় লিখিত আভিযোগ দায়ের করেন।

উপজেলা বিএনপির সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো: কামরুল হাসান বাদল আরো জানান, তার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়েও তাকে নির্বাচন থেকে দূরে রাখতেই প্রতিপক্ষের লোকজন এমন চক্রান্তে মেতে উঠেছে।

এ ব্যাপারে হোসেনপুর থানার অফিসার ইনচার্জ শেখ মোস্তাফিজুর রহমান জানান, বিষয়টি তদন্তপূর্বক কার্যকরী উদ্যোগ গ্রহণ করা হবে বলে আশ্বাস দেন তিনি।


আরো সংবাদ



premium cement
বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুতে অভিজ্ঞতা বিনিময়ের অনবদ্য প্লাটফর্ম নারী স্পিকারদের সামিট : স্পিকার কম সময়ে মস্তিষ্কের টিউমার শনাক্ত করতে সক্ষম এআই টুল! নতুন টি-টোয়েন্টি টুর্নামেন্ট নিয়ে আসছে বিসিবি ‘সুইজারল্যান্ড শান্তি’ সম্মেলনে চীনকে যোগ দেয়ার আহ্বান জেলেনস্কির রাশিয়া-ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে : ইরান আড়াইহাজারে ট্রাকচাপায় যুবকের মৃত্যু তালাকপ্রাপ্ত বাবা-মায়ের যৌথ হেফাজতে থাকতে পারবে সন্তান, জাপানে বিল পাস কালিহাতীতে বজ্রপাতে ২ শ্রমিকের মৃত্যু ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের আগুন নিয়ন্ত্রণে টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা বেড়ে ৭ বেনাপোল ঘিবা সীমান্ত দিয়ে ভারতে যাওয়ার কালে মিয়ানমার নাগরিকসহ আটক ৪

সকল