২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে বিএনপি প্রার্থীর নির্বাচনী পথসভায় হামলা

-

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মাহমুদুল হক সানুর পথসভায় হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা ধানের শীষের প্রচার মাইক ও প্রচারকাজে ব্যবহৃত ইজিবাইক ভাঙচুর করেছে।

বিএনপির অভিযোগ আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা এই হামলা চালিয়েছে।

সোমবার বিকেলে টাঙ্গাইল পৌরসভার সাকরাইলে এ ঘটনা ঘটে। পরে বিএনপির নেতাকর্মীরা টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে প্রতিবাদসভা করেন।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক নয়া দিগন্তকে বলেন, আমরা নিয়মতান্ত্রিকভাবে সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে টাঙ্গাইল পৌরসভার ৫নং ওয়ার্ডের সাকরাইল বাজারে নির্বাচনী পথসভা করছিলাম। এ সময় আওয়ামী লীগের একদল কর্মী-সমর্থক এসে প্রথমে হট্টগোল শুরু করে। পরে লোহার পাইপ দিয়ে হামলা চালিয়ে আমাদের প্রচার মাইক এবং প্রচারকাজে ব্যবহৃত ইজিবাইক ভাঙচুর করে। এ সময় বিএনপির কয়েকজন কর্মী আঘাতপ্রাপ্ত হন। বাধ্য হয়ে নির্বচনী পথসভা সংক্ষিপ্ত করে আমরা চলে আসি।

এ ঘটনার পরপরই টাঙ্গাইল শহরের নিরালা মোড়ে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সেখানে বক্তৃতা করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, টাঙ্গাইল পৌর নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মাহমুদুল হক সানু ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মাহমুদুল হক সানু নয়া দিগন্তকে বলেন, আমাদের বিজয় নিশ্চিত জেনে আওয়ামী লীগের লোকজন এ ধরণের হামলা চালাচ্ছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। একই সাথে হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে বিচার না করলে এবং এ ধরনের হামলা বন্ধ না করলে হরতালসহ বৃহত্তর কর্মসূচির হুঁশিয়ারী দেন তিনি।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল