২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাঙ্গামাটিতে বেড়াতে যাওয়ার পথে প্রাণ গেল ২ বন্ধুর

রাঙ্গামাটিতে বেড়াতে যাওয়ার পথে প্রাণ গেল ২ বন্ধুর - ছবি : প্রতীকী

রাঙ্গামাটিতে বেড়াতে যাওয়ার পথে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাহিদ উল্লাহ (২৬) ও পলাশ (২৭) ঢাকার হাজারীবাগ এলাকার বাসিন্দা। নাহিদ মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের মাস্টার্সের শিক্ষার্থী।

নাহিদ উল্লাহর বড় ভাই সালাউদ্দিন খোকা বলেন, নাহিদ বন্ধুদের নিয়ে রাঙ্গামাটি বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে শনিবার রাত ১০টার দিকে বাসা থেকে বের হয়। তিনটি মোটরসাইকেলে করে ছয়জন মিলে রাঙ্গামাটি যাচ্ছিল।

রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া ভবেরচর কলেজ রোড এলাকায় একটি কাভার্ডভ্যান পেছন থেকে নাহিদ ও পলাশের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: সালাহউদ্দিন জানান, মোটরসাইকেলে ঢাকা থেকে রাঙ্গামাটি যাচ্ছিলেন দুই বন্ধু। রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া ভবেরচর কলেজ রোড এলাকায় একটি কাভার্ডভ্যান পেছন থেকে ওই মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটির চালক আল আমিনকে আটক করা হয়েছে। তবে চালকের সহকারী পালিয়েছে। ধারণা করা হচ্ছে, কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।


আরো সংবাদ



premium cement
জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ

সকল