২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কালিয়াকৈরে অটোরিকশার ধাক্কায় পুলিশ সদস্য নিহত

কালিয়াকৈরে অটোরিকশার ধাক্কায় পুলিশ সদস্য নিহত -

গাজীপুরের কালিয়াকৈরে অটোরিকশার ধাক্কায় রুবেল হোসেন নামে পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে বাঁশতলী-কালিয়াকৈর সড়কের বাঁশতৈল এলাকার জলকুটিরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

রুবেল গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ খন্দকার পাড়া এলাকার সিদ্দিক হোসেনের ছেলে। রুবেল ঢাকার রাজাবাগ পুলিশ লাইনসে কর্মরত ছিলেন।

কালিয়াকৈর থানার ইন্সপেক্টর (তদন্ত) রাজীব চক্রবর্তী জানান, কর্মস্থল থেকে ছুটিতে এসে শুক্রবার দুপুরে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে কালিয়াকৈর যাচ্ছিলেন রুবেল। পথে ওই স্থানে পৌঁছলে মোটরসাইকেলটিকে সিএনজিচালিত একটি অটোরিকশা ধাক্কা দেয়। এতে তিনি সড়কের ওপর ছিটকে পড়েন। এ সময় অটোরিকশাটি রুবেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশেষায়িত হাসপাতালে নিয়ে গেলে সেখানে রুবেলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল