২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফ্রান্সে রাসূলের (সা:) অবমাননার প্রতিবাদে গাজীপুর জেলা হেফাজতের বিক্ষোভ মিছিল

রাসূলের (সা:) অবমাননার প্রতিবাদে গাজীপুর জেলা হেফাজতের বিক্ষোভ মিছিল - ছবি : নয়া দিগন্ত

ফ্রান্স কর্তৃপক্ষ মহানবী হজরত মোহাম্মদকে (সা:) অবমাননার প্রতিবাদে মঙ্গলবার বাদ জোহর বিক্ষোভ মিছিল করেছে গাজীপুর জেলা হেফাজতে ইসলাম। মিছিলটি শহরের রাজবাড়ি রোডস্থ কেন্দ্রীয় জামে মসজিদ থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

গাজীপুর জেলা হেফাজতের আমির মুফতি মাসউদুল করিমের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মুফতি নাসির উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা হেফাজতে ইসলামের সাধারণ সম্পাদক মাওলানা ফজলুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মুফতি লেহাজ উদ্দিন, মাওলানা হাবীবুর রহমান মিয়াজি, মুফতি আবু নাঈম কাসেমী প্রমুখ।

বক্তারা বাংলাদেশ থেকে ফ্রান্সের দূতাবাস প্রত্যাহার, সব ধরণের কূটনৈতিক ও বাণিজ্যিক সম্পর্ক ছিন্নসহ এদেশে সেদেশের সকল পণ্য বর্জনের দাবি জানান।

সমাবেশে জেলা হেফাজতের আমির মুফতি মাসউদুল করিম গাজীপুর জেলায় ফ্রান্সের সব পণ্য বর্জনের ঘোষণা ও আগামী শুক্রবার বাদ জুমা জেলাব্যাপী সকল মসজিদ থেকে বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করে বলেন, রাসূল হজরত মোহাম্মদ মোস্তফা সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ছিলেন বিশ্ব মানবতার মুক্তির দূত। তার বিরুদ্ধে কথা বলা মানে বিশ্ব মানবতার বিরুদ্ধে অবস্থান নেয়া।


আরো সংবাদ



premium cement