২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে ছাত্র অধিকার পরিষদের মানববন্ধনে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের হামলা

- নয়া দিগন্ত

ভিপি নুরসহ ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীদের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা-হামলার প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে হামলা চালিয়েছে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুরের দিকে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ও বাংলাদেশ যুব অধিকার পরিষদ টাঙ্গাইল জেলা শাখা এই প্রতিবাদ কর্মসূচির আয়োজন করে।

ছাত্র অধিকার পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সমন্বয়ক মো: আলিফ জানান, শান্তিপূর্ণভাবে তাদের মানববন্ধন চলছিল। এ সময় পুলিশের উপস্থিতিতেই হঠাৎ টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান সুখন ও জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেলের নেতৃত্বে সাত থেকে আটজন লাঠি নিয়ে হামলা চালায়। এতে মানববন্ধনে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা ছত্রভঙ্গ হয়ে পড়ে। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান তিনি।

এ বিষয়ে টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান সুখন জানান, মানববন্ধন থেকে ভিপি নুরের সমর্থকরা প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করার কারণে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের সেখান থেকে সরিয়ে দেন।

জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেল জানান, ভিপি নুরের সমর্থকরা মানববন্ধনে অংশ নিয়ে সরকারের ভাবমূর্তি নষ্ট করতে অকথ্য ভাষায় বক্তব্য দেয়। এজন্য তাদের সেখান থেকে সরিয়ে দেয়া হয়েছে। তাদের কোনো মারপিট করা হয়নি।


আরো সংবাদ



premium cement