২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাভারে করোনায় আক্রান্ত নারীর  দাফন সম্পন্ন

সাভারে করোনায় আক্রান্ত নারীর  দাফন সম্পন্ন -

বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়নের ধর্মকুল গ্রামের বাসিন্দা ঢাকার সাভার এলাকায় বসবাসরত অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর তাকে মঙ্গলবার নিজ এলাকায় দ্ফান করা হয়েছে।

জানা গেছে, উপজেলার ধর্মকুল গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী বাহার আলীর স্ত্রী (৬৫) করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ঢাকার সাভারের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। মঙ্গলবার তার নিজ বাসভবন ধর্মকুল গ্রামে সকাল ১০টায় প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে তার দাফন কাজ সম্পন্ন করা হয়েছে। 


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল