২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় বৃদ্ধা নিহত

- ছবি : নয়া দিগন্ত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১২টায় মেঘনা টোলপ্লাজা এলাকায় রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধার নাম নুরী বেগম (৬৫)।

তিনি সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের নায়েব আলীর স্ত্রী। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের এসআই নাসিম জানান, বৃদ্ধা সোনারগাঁও উপজেলার মেঘনা টোল প্লাজার সামনে ডিভাইডারের ওপর দিয়ে রাস্তা পার হচ্ছিল। এ সময় ঢাকা থেকে কুমিল্লাগামী একটি বাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল