২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে ছিনতাইকালে পুলিশ কন্সটেবলসহ গ্রেফতার ২

গাজীপুরে ছিনতাইকালে পুলিশ কন্সটেবলসহ গ্রেফতার ২ -

গাজীপুরে ছিনতাই কাজে জড়িত থাকার অভিযোগে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের এক কন্সটেবলসহ দু’জনকে শনিবার গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে জিএমপির বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন টাঙ্গাইলের গোপালপুর থানার উড়িয়াবাড়ি এলাকার আনসার মণ্ডলের ছেলে আমিনুল ইসলাম (২৫) ও জামালপুর সদরের ভাটিগজারিয়া আকন্দবাড়ি এলাকার মজিবুর রহমানের ছেলে ইমরুল হাসান (২৬)।

এদের মধ্যে ইমরুল হাসান গাজীপুর মেট্টোপলিটন পুলিশের কাশিমপুর কারা কমপ্লেক্স পুলিশ ক্যাম্পের কনস্টেবল (কং- ১৮৩) বলে নিশ্চিত করেছেন ওই ক্যাম্পের দায়িত্ব ইনচার্জ এসআই শরিফুল ইসলাম।

জিএমপি’র বাসন থানার এসআই মোশারফ হোসেন মামলার উদ্ধৃতি দিয়ে জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে দুই বন্ধুসহ রাজমিস্ত্রির শ্রমিক মো: রেজাউল ইসলাম চান্দনা চৌরাস্তা হতে হেঁটে কোনাবাড়ির পল্লীবিদ্যুৎ এলাকায় যাচ্ছিলেন। পথে রাত ৩টার দিকে তারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইপাইল এলাকায় পৌছুলে আমিনুল ও ইমরুল ওই তিনজনের পথরোধ করেন। আমিনুল নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন কেড়ে নিতে চান।

রেজাউল দিতে অস্বীকার করলে তাদেরকে একটি সিএনজি চালিত অটো রিক্সায় উঠিয়ে ভোর রাত সাড়ে তিনটার দিকে বাসন থানাধীন আউটপাড়া এলাকায় নিয়ে আসেন। সেখানে রেজাউলের কাছ থেকে মোবাইল ও দুই হাজার টাকা ছিনিয়ে নেয় ওই দুইজন। এসময় রেজাউল তার সঙ্গীরা তাদেরকে থানায় নিয়ে যেতে বললে আমিনুল থানায় নিয়ে যেতে অস্বীকৃতি জানায়। এতে তারা ছিনতাকারী বুঝতে পেরে রেজাউল ও তার সঙ্গীরা চিৎকার শুরু করলে আমিনুল ও ইমরুল পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় এলাকাবাসীর সহায়তায় তাদের আটক করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে আটককৃতদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। এসময় পুলিশ আমিনুলের কাছ থেকে ছিনতাইকৃত টাকা ও মোবাইল উদ্ধার করে।

জিএমপির বাসন থানার ওসি মো: রফিকুল ইসলাম জানান, ত্রাস সৃষ্টি করে ছিনতাইয়ের অভিযোগে রেজাউল ইসলাম বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল