২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

সোনারগাঁওয়ে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অবহেলিত জনপদ চরাঞ্চল নুনেরটেক গ্রামের বন্যার্তদের মাঝে জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। শনিবার বিকেলে তিনি এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

জেলা প্রশাসক প্রথমে নুনেরটেক গ্রামের মেঘনা নদীর ভাঙন কবলিত স্থান পরিদর্শন করেন। পরে ওই গ্রামের বন্যা কবলিত হতদরিদ্র মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এবং গ্রামবাসীদের বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করার জন্য জনস্বাস্থ্য প্রকৌশলীদের নির্দেশ দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আতিকুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী খালেদ সালাউদ্দিন, জনস্বাস্থ্যের সোনারগাঁও উপজেলার উপ-সহকারী প্রকৌশলী নাজমুল হাসান, বারদি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জহিরুল হক প্রমুখ।

ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা প্রশাসক জসিম উদ্দিন র জানান, সোনারগাঁওয়ের সবচেয়ে অবহেলিত একটি গ্রাম নুনেরটেক। এ গ্রামের নদী ভাঙন রোধ করার জন্য একটি প্রকল্প তৈরি করে খুব দ্রুত মন্ত্রণালয়ে পাঠানো হবে। আগামী দু’একদিনের মধ্যে গ্রামবাসীদের বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হবে এবং বন্যার পানি সরে না যাওয়া পর্যন্ত গ্রামবাসীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ চলবে।


আরো সংবাদ



premium cement