২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হেলিকপ্টারে ঢাকা আনা হলো এমপি সালমাকে

হেলিকপ্টারে ঢাকা আনা হলো এমপি সালমাকে - সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত রাজবাড়ীর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সালমা চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে রাজবাড়ী থেকে ঢাকায় আনা হয়েছে। সোমবার বিকাল ৩টার দিকে রাজবাড়ী থেকে তাকে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। আন্তঃবাহিনী গণসংযোগ পরিদপ্তরে (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম এ কথা জানিয়েছেন।

এর আগে সকালে করোনায় আক্রান্ত এমপি সালমা চৌধুরী রুমাকে সোমবার সকালে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়।

এরআগে করোনা উপসর্গ দেখা দিলে গত ২৮ জুলাই এমপির নমুনা পরীক্ষার জন্য দেয়া হয়। গত রবিবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, এমপি রুমাকে রাজবাড়ী হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় জরুরিভাবে তাকে ঢাকায় পাঠানো হয়।

উল্লেখ্য, এমপি সালমা চৌধুরী রুমা রাজবাড়ী-১আসনের সাবেক এমপি প্রায়াত মো. ওয়াজেদ আলী চৌধুরীর মেয়ে ও রাজবাড়ী পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরীর চাচাতো বোন।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল