২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাভারে অটোচালককে ছুরিকাঘাতে হত্যা

-

সাভারে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক চালককের মৃত্যু হয়েছে। তার নাম মিন্টু শেখ (৩৫)। মঙ্গলবার ভোরে সাভারের জামসিং জাহাঙ্গীরনগর সোসাইটি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিন্টুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। নড়াইলের লোহাগড়া থানার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে মিন্টু শেখ সাভারের ছায়াবিথি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে ওই চালককে গলায় ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করে। কিন্তু এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে অটোরিকশা রেখেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা অটোরিকশা চালককে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, ‘অটোরিকশা চালকের হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে।’

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল