১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

টাঙ্গাইলে করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩১

টাঙ্গাইলে করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩১ - সংগৃহিত

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত হয়ে আরো তিনজনের মৃত্যু হয়েছে। তাদরে বাড়ি টাঙ্গাইল সদর, গোপালপুর ও ধনবাড়ি উপজেলায়। এ নিয়ে জেলায় মারা গেলেন ২০ জন। টাঙ্গাইলে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩১ জন। শুক্রবার পর্যন্ত জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৮৮৩ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৭৫ জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৩৮৮ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, নতুন আক্রান্ত ৩১ জনের মধ্যে টাঙ্গাইল সদরে সর্বোচ্চ ১৪ জন, সখিপুরে পাঁচজন, মির্জাপুর, মধুপুর ও দেলদুয়ারে তিনজন করে, গোপালপুরে দুইজন এবং ধবাড়িতে রয়েছেন একজন। এরমধ্যে টাঙ্গাইল সদর, গোপালপুর ও ধনবাড়িতে একজন করে মারা গেছেন।
নতুন আক্রান্তদের মধ্যে সখিপুর পৌর মেয়রের স্ত্রী, পুত্রবধূ (চিকিৎসক) ও তার চার বছরের ছেলে এবং মেয়রের গাড়িচালক রয়েছেন। সখিপুর পৌরসভার মেয়র করোনায় আক্রান্ত হয়ে আগে থেকেই ঢাকায় চিকিৎসাধীন আছেন। এছাড়া টাঙ্গাইল জেনারেল হাসপাতালের একজন নার্স, ইসলামী ব্যাংক টাঙ্গাইল শাখার চারজন ও মধুপুর শাখার একজন কর্মকর্তা এবং দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রয়েছেন নতুন আক্রান্তদের তালিকায়।

এ পর্যন্ত টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় আক্রান্তদের মধ্যে মির্জাপুরে সর্বোচ্চ ২৬৯ জন, টাঙ্গাইল সদরে ১৯৪ জন, ভূঞাপুরে ৩১ জন, ঘাটাইলে ৩১ জন, নাগরপুরে ৪১ জন, মধুপুরে ৪৯ জন, সখিপুরে ৩৪ জন, গোপালপুরে ৩৯ জন, দেলদুয়ারে ৪৬ জন, ধনবাড়িতে ২৯ জন, কালিহাতীতে ৪৪ জন এবং বাসাইলে ১৪ জন।

করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের মধ্যে মির্জাপুরে পাঁচজন, টাঙ্গাইল সদরে পাঁচজন, ঘাটাইলে দুইজন, ধনবাড়িতে দুইজন, গোপালপুর, দেলদুয়ার, ভূঞাপুর, সখিপুর, মধুপুর ও বাসাইলে একজন করে রয়েছেন।


আরো সংবাদ



premium cement
সম্পদ বিবরণী জমা দেয়ার বাধ্যবাধকতা বাতিল হলে দুর্নীতি উৎসাহিত হবে : টিআইবি ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন

সকল