১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


গাজীপুরে নতুন করে ১৪২ জনের করোনা শনাক্ত

গাজীপুরে নতুন করে ১৪২ জনের করোনা শনাক্ত -

গাজীপুরে নতুন করে গত ২৪ ঘন্টায় আরো ১৪২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে গাজীপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৮১৫ জনে। এদিন ২৪০ জনের নমুনা পরীক্ষা করে ১৪২ জনের রিপোর্ট পজেটিভ আসে।  জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ২৮ জন। শনিবার বিকালে গাজীপুর সিভিল সার্জন মো: খায়রুজ্জামান এ তথ্য জানান।

সিভিল সার্জন জানান, গাজীপুরে ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৪২ জন। তাদের মধ্যে গাজীপুর সিটি কর্পোরেশন ও সদরে সর্বাধিক ১৩৩ জন। এছাড়া কেবলমাত্র কালীগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ৯ জন। কাপাসিয়ায় ও কালিয়াকৈরে ২৪ ঘন্টায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি।

গাজীপুরে মোট আক্রান্তদের মধ্যে কালিয়াকৈর উপজেলায় ৩২৯ জন, কালীগঞ্জে ২২৪, কাপাসিয়ায় ১৬২, শ্রীপুর উপজেলায় ২৭৭ ও গাজীপুর সদর উপজেলা ও সিটি কর্পোরেশন এলাকা মিলে ১৮২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার পর্যন্ত সুস্থ হয়েছেন ৪২৭ জন।

গাজীপুরের সিভিল সার্জন মো: খায়রুজ্জামান বলেন, গাজীপুর জেলায় শনিবার পর্যন্ত ১৯ হাজার ৭৪৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। পজিটিভ হয়েছে ২ হাজার ৮১৫ জনের। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৮ জন।


আরো সংবাদ



premium cement
গাজা প্রশাসনে অংশগ্রহণের জন্য নেতানিয়াহুর আমন্ত্রণের নিন্দা আমিরাতের রাণীনগরে ৪ মাদককারবারি গ্রেফতার ৩ ফরম্যাটের সিরিজ খেলতে নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজ যাবে বাংলাদেশ ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু নিয়ে রহস্য চুয়াডাঙ্গার দামুড়হুদায় বজ্রপা‌তে ২ জনের মৃত্যু বিশ্বকাপ দলে নেই টি-২০-তে দ্রুততম সেঞ্চুরিয়ান জাতিসঙ্ঘে প্রস্তাব পাস, এখন কি পূর্ণ সদস্য পদ পাবে ফিলিস্তিন? দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর রাশিয়ার হামলার পর ইউক্রেন সীমান্ত থেকে সরিয়ে নেয়া হয়েছে শত শত মানুষ নরসিংদীতে বাস-মাইক্রো সংঘর্ষ : গায়ক পিয়ালসহ নিহত ২ তিন দেশ সফর শেষে দেশে ফিরেছেন চীনের প্রেসিডেন্ট

সকল