২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


টাঙ্গাইলের সখীপুরে মাদরাসা শিক্ষকের আত্মহত্যা

টাঙ্গাইলের সখীপুরে মাদরাসা শিক্ষকের আত্মহত্যা -

টাঙ্গাইলের সখীপুরে ফাঁসিতে ঝুলে মাওলানা শেখ ফরিদ (৪৫) নামে এক মাদরাসা শিক্ষক আত্মহত্যা করেছেন। শনিবার দুপুরে উপজেলার বোয়ালী পুরাতন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শেখ ফরিদ বোয়ালী হামিউস্ সুন্নাহ নুরানি হাফিজিয়া মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং নলুয়া আড়ালিয়া পাড়া গ্রামের মৃত ছলিম উল্লাহর ছেলে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

জানা যায়, শনিবার সকাল ৯টার দিকে বাড়ি থেকে বের হয়ে বোয়ালী বাজারের চা স্টলে চা পান করে তার নিজ কর্মস্থল বোয়ালী হামিউস্ সুন্নাহ নুরানী হাফিজিয়া মাদ্রাসায় যান।

দুপুর ২টার দিকে স্থানীয় এক দোকানদার ওই মাদরাসার সামনে পানি আনতে গেলে দরজার ফাঁক দিয়ে শিক্ষককে অফিস রুমে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে সখীপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) আজিজুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহাল প্রতিবেদনে তিনি আত্মহত্যার প্রমাণ পান বলে জানান।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল