১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মুন্সীগঞ্জে আরো ৫৬ জন করোনায় আক্রান্ত

মুন্সীগঞ্জে আরো ৫৬ জন করোনায় আক্রান্ত - প্রতীকী

মুন্সীগঞ্জে নতুন করে আরো ৫৬ জন করোনায় আক্রান্ত হলেন। শুক্রবার সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, নতুন করোনা শনাক্ত ৫৬ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৮, সিরাজদিখান উপজেলায় ১৫, টঙ্গীবাড়ি উপজেলায় ৯, গজারিয়া উপজেলায় ৯, শ্রীনগর উপজেলায় ১১ এবং লৌহজং উপজেলায় ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি আরো বলেন, এই নিয়ে জেলায় ৯০৯ জন আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন। এদের মধ্যে স দর উপজেলায় ৪১৯, টঙ্গীবাড়িতে ৬১, সিরাচদিখানে ১৩৫, লৌহজংয়ে ১০০, শ্রীনগরে ৯৫ এবং গজারিয়ায় ৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

আবুল কালাম আজাদ আরো বলেন, গত ২৪ ঘন্টায় আরও ১৪ জন করোনা জয় করেছেন এই নিয়ে জেলায় ২৬৮ জন করোনা জয় করলেন। এ পর্যন্ত মারা গেছেন ২৫ জন। সিভিল সার্জন অফিস বৃহস্পতিবার মৃতের সংখ্যা ২৩ জন দেয়ার পর শুক্রবার মাঠাপাড়ার নুরুল আমিন এবং বৈখরের আহসান উল্লাহ শিকদারের নাম করোনায় মৃতের তালিকায় সংযুক্ত করেছেন।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল