২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে করোনা রোগী ১৩৪২, নতুন আক্রান্ত ৯৩

গাজীপুরে করোনা রোগী ১৩৪২, নতুন আক্রান্ত ৯৩ - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন (কোভিড-১৯) আরো ৯৩জন। এ নিয়ে মঙ্গলবার পর্যন্ত জেলায় মোট ১ হাজার ৩৪২ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়াও এ ভাইরাসে জেলায় এ পর্যন্ত ৬জন মারা গেছেন।

গাজীপুর সিভিল সার্জন মো. খায়রুজ্জামান জানান, গাজীপুরের ৫টি উপজেলার মধ্যে এ পর্যন্ত সদর উপজেলায় সর্বাধিক সংখ্যক লোক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ উপজেলায় আক্রান্ত হয়েছে ৮৭৭ জন। অন্য চারটি উপজেলার আক্রান্তদের মধ্যে কালীগঞ্জে ১৪৪জন, কালিয়াকৈরে ১৩১জন, কাপাসিয়ায় ৯৭ জন ও শ্রীপুর উপজেলার ৯৩জন রয়েছে। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ৬ জন মারা গেছেন। গাজীপুরে এ পর্যন্ত ১১ হাজার ১৫৬ জনের নমুনা সংগ্রহ ও পরীক্ষা করা হয়েছে। গত ২৪ ঘন্টায় ২৮০জনের নমূনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ, সাংবাদিক ও পোশাককর্মীও রয়েছেন।

গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম জানান, গাজীপুরে প্রতিনিয়ত বাড়ছে প্রাণঘাতী করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ। গত ২৪ ঘন্টায় জেলায় আরো ৯৩জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে গাজীপুর সদরে ৬৪জন, শ্রীপুর উপজেলায় ১৩জন, কালিয়াকৈর উপজেলায় ৭জন, কালীগঞ্জ উপজেলায় ৪জন ও কাপসিয়া উপজেলায় ৫জন। এনিয়ে জেলার ৫টি উপজেলায় এপর্যন্ত জেলায় মোট একহাজার ৯৩ জনের দেহে করোনা (কোভিড-১৯) ভাইরাস শনাক্ত হয়েছে। তবে ইতোমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত ২৮০জন সুস্থ্য হয়েছেন।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল