১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


শরীয়তপুরে নতুন করে ৩৬ জনের করোনা শনাক্ত

শরীয়তপুরে নতুন করে ৩৬ জনের করোনা শনাক্ত - প্রতীকী

শরীয়তপুরে নতুন করে ৩৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। জেলা সিভিল সার্জন কার্যালয়ের করোনা কন্ট্রোল রুমের সমন্বয়ক ডা. আবদুর রশিদ বৃহস্পতিবার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

তিনি জানান, জেলায় এ পর্যন্ত ২ হাজার ৫২১টি নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। এই পর্যন্ত ২ হাজার ৩৭৬ টি পরীক্ষার রিপোর্ট আমরা পেয়েছি। যার মধ্যে ২ হাজার ২৫৫টি নেগেটিভ ও ১২১ টি পজিটিভ পাওয়া গেছে। আক্রান্ত ১২১জনের মধ্যে ৩ জন মৃত্যুবরণ করেছে এবং ৪৬ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। বাকি আক্রান্ত ৭২ জনকে নিজ বাড়িতে আইসোলেশনে রেখে জেলা স্বাস্থ্য বিভাগের নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

এ দিকে বৃহস্পতিবার সকালে শরীয়তপুর সদর হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে একজন মুত্যুবরণ করেছে। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল