২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শরীয়তপুর ১৫০ জন হোম কোয়ারেন্টাইনে

জেলা পরিষদের সদস্য করোনায় আক্রান্ত
শরীয়তপুর ১৫০ জন হোম কোয়ারেন্টাইনে -

শরীয়তপুর জেলা পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা জাকির হোসেন দুলাল করোনায় আক্রান্ত। তার সংস্পর্শে আসা গোসাইরহাট উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও গোসাইরহাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ১৫০ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৮৫ জন।

শরীয়তপুরের সিভিল সার্জন কার্যালয়ের জেলা করোনা কন্ট্রোল রুমের সমন্বয়ক ডা. আবদুর রশিদ জানান, গতকাল সন্ধ্যায় জেলা পরিষদের সদস্য গোসাইরহাট উপজেলার জাকির হোসেন দুলালের পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮৫ জন।
তিনি আরও জানান এ যাবত ২১৪৮টি সন্দেহভাজন নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। যার মধ্যে ২০৬৩টি নেগেটিভ ও ৮৫ টি পজিটিভ।
আক্রান্তদের মধ্যে ১ জন শরীয়তপুর সদর হাসাপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন। বাকীদেরকে নিজ বাড়িতে স্বাস্থ্য বিভাগের নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

উল্লেখ্য জাকির হোসেন দুলাল আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য হওয়ায় ত্রাণ বিতরণসহ বিভিন্ন দুর্যোগকালীন সামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকায় তার সংস্পর্শে আরও অধিক লোক আসতে পারেন বিধায় জেলা স্বাস্থ্য বিভাগ আরও খোঁজ-খবর নিচ্ছেন। সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদেরকেও হোম কোয়ারেন্টাইনে রাখা হবে বলেও জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগের করোনা কন্ট্রোল রুম সূত্র।

শরীয়তপুর জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন দুলালন বলেন, গত ২২ মে তার নমুনা সংগ্রহকালে তিনি সামান্য জ্বরে আক্রান্ত ছিলেন। বর্তমানে তার কোন উপসর্গ নেই। তিনি নিজ বাড়িতে আইসোলেশনে সুস্থ আছেন। তার বাড়ির অন্য কোন সদস্যের মধ্যেও কোন উপসর্গ নেই। তার দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।


আরো সংবাদ



premium cement
ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস

সকল