১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


শ্রীবরদীতে কৃষকদের কাছ থেকে সরাসরি ধান-চাল সংগ্রহ শুরু

শ্রীবরদীতে কৃষকদের কাছ থেকে সরাসরি ধান-চাল সংগ্রহ শুরু - নয়া দিগন্ত

সারা দেশের ন্যায় শেরপুরের শ্রীবরদীতেও সরাসরি ‍কৃষকদের কাছ থেকে ধান-চাল সংগ্রহ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের সভাপতিত্বে খাদ্য গুদামে এ ধান-চাল সংগ্রহ কার্যক্রম শুরু হয়।

এসময় পৌরসভার কলাকান্দা মহল্লার কৃষক শাহজাহানের নিকট থেকে ২ মেট্রিক টন ধান ও মেসার্স অলি চাল কলের কাছ থেকে ১৫ মেট্রিক টন চাল নিয়ে ধান-চাল সংগ্রহ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন দিলদার, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সোহানা বিলকিস, খাদ্য গুদাম কর্মকর্তা আশরাফুল আলম, চালকল মালিক সমিতির সভাপতি গোলাম কিবরিয়া হেলাল, জেলা পরিষদ সদস্য আবু জাফর, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদের, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক বনিজ উদ্দিন, যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন, চালকল মালিক ও পৌর আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান মানিক ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য, চলতি বোরো মৌসুমে শ্রীবরদীতে সরাসরি কৃষকদের কাছ থেকে ২৬ টাকা কেজি দরে ৩ হাজার ৮৪ মেট্রিক টন ধান ও চালকল মালিকদের কাছ থেকে ৩৬ টাকা কেজি দরে ২ হাজার ২ শত ৪৬ মেট্রিক টন চাল ক্রয় করা হবে।


আরো সংবাদ



premium cement
ইসলাম ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার গাজা যুদ্ধ : বিভক্ত হয়ে পড়েছে ইসরাইলি মন্ত্রিসভা রূপপুরসহ ১০ প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি হোসেনপুরে তীব্র গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ে ৩০ শিক্ষার্থী উন্নত বিশ্বকে কার্বন নিঃসরণ কমানোর দিকে মনোযোগ দিতে পরিবেশমন্ত্রীর আহ্বান হজ কার্যক্রম সহজ করতে ১৬টি ভাষায় ১৫টি সচেতনতামূলক নির্দেশিকা  চীন সফর থেকে কী চান পুতিন? বগুড়ায় কোল্ড স্টোরে ৫ লাখ ডিম, জরিমানা আদায় টাচেলকে আগামী মৌসুমেও দলে রাখার চেষ্টা করবে বায়ার্ন চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয়

সকল