১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


মুন্সীগঞ্জে করোনায় নতুন আক্রান্ত ৫

-

মুন্সীগঞ্জে করোনাভাইরাসে নতুন করে আরো পাঁচজন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সদরে একজন, টংগীবাড়ি একজন, লৌহজংয়ে দু’জন ও গজারিয়া একজন। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ জন।

এদিকে করোনাভাইরাসে মারা গেছেন চারজন। এদের মধ্যে সদরে একজন, টংগীবাড়ি দু’জন এবং লৌহজংয়ে একজন।

মুন্সীগঞ্জ শহরে মঙ্গলবার প্রথম করোনা শনাক্ত হয়েছেন মানিকপুরের এক বৃদ্ধের (৬০)। তার বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, এ পর্যন্ত ১৬৫ জনের সোয়াব আইইডিসিআরে পাঠানো হয়েছে। মুন্সীগঞ্জের ছয় উপজেলায় মোট শনাক্ত হয়েছেন ২৪ জন। মারা গেছেন চারজন। এদের মধ্যে সদরে একজন, টংগীবাড়ি দু’জন এবং লৌহজংয়ে একজন।


আরো সংবাদ



premium cement
বন্ধুর বাড়ি থেকে যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার রাণীনগরে ১৪ কেজি ওজনের লক্ষ্মী-নারায়ণ মূর্তি উদ্ধার কিরগিজস্তানে থাকা আতঙ্কিত বাংলাদেশী শিক্ষার্থীরা দেশে ফিরতে চায় আধুনিক প্রযুক্তির জ্ঞান অর্জন করে দেশ গঠনে ভূমিকা পালন করতে হবে : মোবারক হোসাইন ওএমএস বিতরণে গাফলতি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী শিবপুরে পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার বন্দীদের মুক্ত করতে আলোচনায় বসুন : নেতানিয়াহুকে বন্দীদের পরিবার প্রাণঘাতী ব্যাকটিরিয়ার তালিকা প্রকাশ বিশ্ব স্বাস্থ্য সংস্থার বার্সাতে থাকার ব্যাপারে এখানো আত্মবিশ্বাসী জাভি বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী

সকল