২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্বামী-স্ত্রী পরিচয় দেয়ায় কিশোর-কিশোরীর দণ্ড

স্বামী-স্ত্রী পরিচয় দেয়ায় কিশোর-কিশোরীর দণ্ড - নয়া দিগন্ত

ফরিদপুরের বোয়ালমারীতে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে কথিত আত্মীয়ের বাড়ীতে অবস্থান করায় কিশোর-কিশোরীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সোমবার বিকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের সাংগুড়া গ্রামের এক কিশোর (১৮) পাশের মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের আশাপুর গ্রামের কিশোরীকে (১৫) নিয়ে দুইদিন আগে বোয়ালমারী পৌরসভার চার নম্বর ওয়ার্ডে আমগ্রামের কথিত এক আত্মীয় বাড়ি উঠেন। তারা পরিচয় দেয় স্বামী স্ত্রীর। সোমবার সকালে বিষয়টি এলাকাবাসির নজরে আসলে স্থানীয়রা তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ঝোটন চন্দ বলেন, পরে বিকেলে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই কিশোর তরুণকে ২ মাস ও কিশোরীকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেলা কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত

সকল