১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আড়াইহাজারে পানির ট্যাংকি থেকে নারীর লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি ব্যাটারির কারখানার পানির ট্যাংকি থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারীর নাম সখিনা বেগম (৬২)। তিনি উপজেলার গোপালদী পৌরসভার ভিটি কলাগাছি গ্রামের ইব্রাহীমের স্ত্রী। শুক্রবার সকালে পুলিশ উপজেলার গোপালদী পৌরসভার মোল্লারচর গ্রামে অবস্থিত চায়নাদের মালিকানাধীন ব্যাটারির কারখানা থেকে লাশটি উদ্ধার করে।

গোপালদী পুলিশ ফাঁড়ির এসআই নাসির উদ্দিন জানান, লাশটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, ঘটনাটি নিয়ে তদন্ত চলছে।


আরো সংবাদ



premium cement
লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা ভোটে জেতার ৬ মাসের মধ্যেই আজাদ কাশ্মিরকে ভারতের অংশ বানাতে চান যোগী পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের ২১ কেজির ভোল মাছ সাড়ে ৩ লাখে বিক্রি ভিন্নভাবে গাজা যুদ্ধের প্রতিবাদ জানালো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কটিয়াদীতে চেয়ারম্যান পদে ৪ প্রবীণ ২ নবীনের লড়াই

সকল