২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে অগ্নিকাণ্ডে দোকানসহ ৫ বসত ঘর পুড়ে ছাই

মুন্সীগঞ্জে অগ্নিকাণ্ডে দোকানসহ ৫ বসত ঘর পুড়ে ছাই - নয়া দিগন্ত

লৌহজং উপজেলার মাওয়া বাজার সংলগ্ন আব্দুল মালেক দরবেশের ওরসের মাঠে আগুন লেগে ১টি দোকান ও ৪টি বসত ঘর পুড়ে গেছে। রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, ওই দিন দুপুরে কাঞ্চনের বাড়ির রান্না ঘর থেকে এই আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই তা চারপাশে ছড়িয়ে পড়ে। পাশে থাকা মো. আসু সরদারের দুটি ঘর, আব্দুল রব সরদারের একটি দোকান ও বসত ঘরে আগুন লেগে যায়। খবর পেয়ে বাজারের দোকানদার ও এলাকাবাসী ও ছুটে আসে। তারা সবাই মিলে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। আগুন লাগার অন্তত ঘন্টা খানেক পর শ্রীনগর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট বেলা দেড়টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়।

শ্রীনগর ফায়ার স্টেশন সাব-অফিসার মো. ইসরাফিল হোসেন জানান, আসু সরদারের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। পরবর্তীতে আব্দুল রব সরদারের একটি ঘর ও কাঞ্চল বালার ঘরসহ একটি গ্যারেজের দোকান, ৩টি বসত ঘর পুড়ে গেছে। ক্ষয়-ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে নির্ধারণ করা হবে।
আগুনে ক্ষয়-ক্ষতির পরিমান আনুমানিক ১০ লাখ টাকা বলে ধারণা করছেন স্থানীয়রা। তবে আগুনে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি

সকল