০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


আশুলিয়ায় ১ হাজার পরিবারের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

-

আশুলিয়ায় তিতাস গ্যাসের অবৈধভাবে সংযোগ দেয়া এক হাজার পরিবারের গ্যাস সংযোগ বিছিন্ন করেছেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ। ঘটনায় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, পাইপ, চুলা ও রেগুলেটর।

মঙ্গলবার দুপুরে আশুলিয়ার নরসিংহপুর সোনামিয়া মার্কেট এলাকায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

ব্যবস্থাপক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম জানান, নরসিংহপুর সোনামিয়া মার্কেট এলাকায় মঙ্গলবার সকাল থেকে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসময় প্রায় ১ হাজার পরিবারের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। মাত্র ১ মাস আগে এ এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছিল । ওই সময় অবৈধ গ্যাস সংযোগ দেয়ার অভিযোগে এলাকার যুবলীগ নেতা রাজন ভূইয়াসহ সরকার দলীয় স্থানীয় কতিপয়ের বিরুদ্ধে দুটি মামলা করা হয়েছে। তার পরও ওই চক্রটি এলাকার সাধারণ লোকজনদের ভয়-ভীতি দেখিয়ে মোটা অংকের টাকার নিয়ে গ্যাস সংযোগ দিয়েছে।

এব্যাপারে এলাকাবাসী জানান, স্থানীয় যুবলীগ নেতা রাজন ভুইয়ার ভয়ে নিরীহ পরিবাররা ভীত সন্ত্রস্ত রয়েছে। গ্যাস সংযোগ দিতে টাকা দেয়া ছাড়াও গ্যাসের মাসিক বিল রাজন ভুইয়া গংদের দিতে হয়।

এসময় উপস্থিত ছিলেন-সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্টিবিউশন কোম্পানি লিমিটেডের, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, উপ-ব্যবস্থাপক মোঃ ইদ্রিস আলী, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান , সহকরি প্রকৌশলী নাজমুল হাসান নয়ন ও তিতাস গ্যাসের ঠিকাদার মনির হোসেন মনিরসহ তিতাস গ্যাসের পদস্থ কর্মকর্তাবৃন্দ। 


আরো সংবাদ



premium cement
পাঁচ বছর পর সাকিবের সেঞ্চুরি ভূমিহীন আবদুল্লাহর ২ যু‌গের বেশি মস‌জিদে বাস, চান একটি ঘর আনোয়ারায় ২ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক লজ্জা এড়ালো জিম্বাবুয়ে গাজীপুরে ট্রেন দুর্ঘটনা : সাময়িক বরখাস্ত ৩, ঘটনা তদন্তে ৩ কমিটি আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন ঘিওরে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে কারণ দর্শানোর নোটিশ জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক আলমডাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ড নয়টি বাড়ি পুড়ে ছাই গৌরনদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত জখম ৫

সকল